সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
পৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী সিরাজুল হক

পৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী সিরাজুল হক

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীরকে ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় বরণ করেছেন হাজারো নেতাকর্মী এবং পৌরবাসী। টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ তথা সরকার দলীয় প্রার্থী হিসেবে “নৌকা প্রতীক” নিয়ে রবিবার বিকেলে টাঙ্গাইল নগরজফৈই বাইপাস এলাকায় পৌঁছালে তাঁকে এ গণসংবর্ধনা দেয়া হয়।

এসময় পৌরবাসী ও দলীয় নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত সিরাজুল হক আলমগীর উপস্থিত সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, “আমাদের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য পৌর নির্বাচনে মেয়র পদে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি সবার দোয়া, ভালবাসা আর সার্বিক সহযোগিতা কামনা করছি”।

পরে হাজার হাজার নেতাকর্মী, সাধারণ মানুষ ও মোটর সাইকেল বহর নিয়ে টাঙ্গাইল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। এসময় নৌকা নৌকা বলে শ্লোগানে মুখর হয়ে উঠে টাঙ্গাইল পৌর এলাকা।

এদিকে টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ার খবর পেয়ে শহরজুড়ে উল্লাস ছড়িয়ে পড়ে। সিরাজুল হক আলমগীরকে বরণ করে নিতে তার সমর্থকরা মহাসড়কে আতশবাজি ফাটিয়ে উল্লাসে মেতে উঠে। অপরদিকে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ বেশ খুশি সিরাজুল হক আলমগীরকে নৌকা প্রতীক দেয়ায়। তারা বলেন, শেখ হাসিনা মানুষ চিনতে ভুল করেননি। তিনি যোগ্য পিতার যোগ্য উত্তরসুরী, তিনিই সবার আগে বুঝতে পারেন অসহায় গরীব দু:খির সেবা কে করতে পারবে, সেই চিন্তা মাথায় রেখে গণমানুষের নেতা সিরাজুল হক আলমগীরকে দলীয় মনোনয়ন দিয়েছেন। এ জন্যে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতাও জানান দলের ত্যাগী নেতাকর্মী ও সমর্থকরা।

ইতোমধ্যে দলীয় মনোনয়ন পাওয়ার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সিরাজুল হক আলমগীরকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই। অনেকেই লিখেছেন, “টাঙ্গাইলের উন্নয়নকে আরো তরান্বিত করতে হলে মেয়র হিসেবে সিরাজুল হক আলমগীরের বিকল্প নেই। নির্বাচনে তিনিই বিজয়ী হবেন ইনশাআল্লাহ”।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840